লক্ষ্য ও উদ্দেশ্য

[ Go to bottom  |  Go to latest post  |  Subscribe to this topic  |  Latest posts first ]


Alfastation
Admin

34, male

Posts: 12

লক্ষ্য ও উদ্দেশ্য

from Alfastation on 05/06/2015 07:55 PM

 ইন্টারনেটে সবকিছুই আছে প্রয়োজন শুধু খুজে নেয়ার। বিশাল এই তথ্য ভান্ডার থেকে প্রয়োজনীয় জিনিসটি খুজে পাওয়া আরেক ঝামেলা। তাছাড়া যাও পাওয়া যায় তা অত্যন্ত কঠিন আঙ্গিকে থাকে তাই বুঝতে একটু সমস্যা হতেই পারে। তাই বাগেরহাটবাসী ভাইদের জন্য এমন একটি সাইট করার ইচ্ছা যেখানে তারা তাদের প্রয়োজনীয় সবকিছুই সহজ আঙ্গিকে পাবে।এই সাইটের কনটেন্ট বাছাইয়ের ক্ষেত্রে বাগেরহাটবাসীদের চিন্তা-চেতনা ও চাহিদার কথা মাথায় রাখা হয়েছে।

 

মুলত এই সাইটে আছে বাগেরহাট সম্পর্কীত যাবতীয় তথ্য (যেমন এর ইতিহাস, মানচিত্র, দর্শনীয় স্থান ইত্যাদি)
পাশাপাশি প্রয়োজনীয় সকল প্রকার ডাউনলোড পাবেন এখানে। এখান থেকে কোনকিছু ডাউনলোড করতে অ্যাকাউন্ট খোলার ঝামেলা নেই, তাই অতিসহজে এক ক্লিকেই সরাসরি ডাউনলোড করতে পারবেন।
যেখানে যা পাবেনঃ
লাইব্রেরী:সকল প্রকার বংলা বই এখানে পাবেন। বইগুলো পিডিএফ ফাইলে আছে তাই আপনার পিসি কিংবা ফোনে সহজেই পড়তে পারবেন। শুধু পছন্দ করুন আর ডাউনলোড করে পরতে থাকুন
গ্যালারী:এই সেকশনে পাবেন সকল প্রকার এমপি থ্রি, মুভি ইত্যাদি।

এসকল গেল কিছু প্রয়োজনীয় বিষয়। কিন্তু আমাদের প্রধান অংশ হচ্ছে আমাদের কমিউনিটি। আমাদের লক্ষ ও উদ্দেশ্য হচ্ছে প্রতিটি বাগেরহাটবাসীকে এই কমিউনিটির অন্তর্ভুক্ত করা। শুধুমাত্র বাগেরহাটবাসী ভাইদের নিয়ে এমন একটি কমিউনিটি করব যেখানে যুক্ত থাকা মানে বাগেরহাটের সাথে যুক্ত থাকা। তাই সকল বাগেরহাটবাসী ভাইদের অনুরোধ করব আমাদের কমিউনিটিতে সাইন আপ করে আমাদের সাথে অংশীদার হোন।

আমাদের সাইটটি প্রতিনিয়ত আপডেট হচ্ছে। তাই আপনার কোন আইডিয়া বা প্রয়োজনের কথা আমাদের জানাতে পারেন। আমাদের ইমেল : [email protected]

Alfastation?

Reply Edited on 02/23/2016 12:53 AM.

« Back to forum